শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

আতঙ্কিত নয়’ সচেতন হই” বলেন ইউপি চেয়ারম্যান! ? Matrijagat TV

 মোঃ আল আমীন সরকার সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম রবিবার, ২৯ মার্চ, ২০২০

মোঃ নাজমুল হোসেন করোনা ভাইরাসের হাত থেকে দেশকে রক্ষায় সাধারণ জনগণের মাঝে সচেতনতার অংশ হিসেবে উল্লাপাড়া উপজেলায় জাতীয় সংসদ সদস্য খেটে খাওয়া মানুষের গর্ব জননেতা তানভীর ইমাম এমপি মহোদয়ের দিকনির্দেশনায় এবং সার্বিক সহযোগিতায় ঐতিহ্যবাহী পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্টা বাজারে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির জন্য লক্ষে পোস্টার বিতরণ করলেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এবং আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা মোঃ আল আমিন সরকার।

গতকাল শনিবার বিকাল চার টায় ঐতিহ্যবাহী পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্টা ও পুঠিয়া বাজারের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধ সচেতনতা বৃদ্ধি লক্ষে এ সব পোস্টার বিতরণ করেন তিনি । পোস্টার বিতরণ শেষে ইউপি চেয়ারম্যান বলেন পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে এবং হাট-বাজার, রাস্তা-ঘাটে জীবানু নাশক স্প্রে, লিফলেট, বিতরণ করা হচ্ছে । আরোও বলেন , করোনা ভাইরাস প্রতিরোধে নিজের করনীয় সম্পর্কে জনসাধারণের মাঝে ঘুরে ঘুরে সচেতনতা সৃষ্টি করতে অবিরাম ভাবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।

এ সময় তিনি জনগণকে বলেন আতঙ্ক হওয়ার কিছু নেই। যে কোন দূর্যোগ ও মহামারি মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ৪ বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রশাসন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ আপনাদের পাশে আছে। তাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলে নিজে সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখুন। এসময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ সরকার ,ইউপি সদস্য মোঃ আব্দুর রব , ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোমিন ভূঁইয়া সহ এলাকায় গণ মান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581