শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

আগুন নিয়ে খেলবেন না;- চেয়ারম্যান মাতৃজগত টিভি! ? Matrijagat TV

মাতৃজগত টিভি ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ১৬ মার্চ, ২০২০

আপনি যেই হন না কেন যত বড় ক্ষমতাশালী হন না কেন যত বড় কর্মকর্তা বা কর্মচারী হন না কেন সাংবাদিকদের গায়ে হাত তোলা বা লাঞ্ছিত করা থেকে বিরত থাকবেন।

সাংবাদিক জাতির আয়না। কে কি করে, কোথায় যায়, কি তার আয়ের উৎস, কোথায় ক্ষমতার অপব্যবহার, কোথায় বাড়ী, কোথায় ঘর, পূর্ব পুরুষের খবর, চাকরীর নেপথ্য, পরকিয়া, মাদক সহ পূর্বের ও বর্তমান আমলনামা সকল তথ্য সাংবাদিকদের নিকট থাকে। আপনার ইজ্জত ও সম্মানের দিকেও সাংবাদিকদের যথেষ্ট খেয়াল থাকে। মনে রাখবেন সাংবাদিকদের উপর চড়াও হয়ে আপনার লাভের চেয়ে লোকসানের হার বেশী হবে। সাংবাদিক বহু কষ্ট করে জীবিকা নির্বাহ করে, তারপরেও  কাউকে হেয় করার চেষ্টা করে না।

আপনি যদি সাংবাদিক শায়েস্তা করার অপচেষ্টার কোন ফন্দি ফিকির করেন তাহলে সেটা আপনার আত্মঘাতী সিদ্ধান্ত। আপনি কোন চেয়ারে স্থায়ী নন। কেহ আপনার অন্যায় হুকুম যুগ যুগ তামিল করবে না। একদিন থলের বিড়াল বেড়িয়ে আসবেই। সাংবাদিক রাষ্ট্র ও জনতার বন্ধু। রাষ্ট্র, সরকার, জনগন ভাল থাকুক এটাই সাংবাদিক সমাজের কামনা।

খান সেলিম রহমান সম্পাদক জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও চেয়ারম্যান বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন, চেয়ারম্যান মাতৃজগত টিভি ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581