মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:২২ অপরাহ্ন

অসহায় পরিবারের মাঝে ঘর নির্মাণের টিন ও বাঁশ সামগ্রী বিতরণ করলেন মানবিক ইউ এনও 

মাসুদ রানা লেমন, স্টাফ রিপোর্টাঃ
  • আপডেট টাইম বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

অসহায় পরিবারের মাঝে ঘর নির্মাণের টিন ও বাঁশ সামগ্রী বিতরণ করলেন মানবিক ইউ এনও

 

মাসুদ রানা লেমন, স্টাফ রিপোর্টাঃ

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার (১৬ ফেব্রুয়ারি) বুধবার বিকালে বাচোর ইউনিয়নের দোশিয়া, আমজুয়ান (পশ্চিম-পাড়া) এর হতদরিদ্র ও প্রতিবন্ধী পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।

 

সম্প্রতি এই কষ্টে থাকা পরিবার গুলো এহেন অবস্থা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ ঐ এলাকায় শীতবস্ত্র বিতরণ কালে দোশিয়া গ্রামের হতদরিদ্র সাকাম উদ্দিন এর পুত্র-আফসার আলী ও আমজুয়ান (পশ্চিম-পাড়া) গ্রামের প্রতিবন্ধী আফি মোহাম্মদ এর কন্যা ফাতেমা পরিবারদ্বয়ের এই বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ কে অবগত করেন।

 

এরই সূত্র ধরে উপজেলা নির্বাহী অফিসার জানতে পেরে এই অসহায় পরিবার দু’টির খোঁজ খবর নেন এবং আত্নমানবতার দৃষ্টি পাতে সহায় সম্বলহীন হতদরিদ্র পরিবারদ্বয়ের জন‍্য ঘর নির্মানের উপকরন হিসেবে ঢেউটিন ও বাঁশ দিয়ে মাথা গুজার ঠাই করে দিলেন।

এসব সাহায‍্য পেয়ে কষ্টে থাকা পরিবারদ্বয়ের মুখে হাসি ফোটে।

 

ইউ এনও’র প্রতিনিধি হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ ওই আফসার আলী ও ফাতেমা’র বাসায় গিয়ে উপহার সামগ্রী দিয়ে আসেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, রাণীশংকৈল পৌরসভার ছাত্রলীগের সাবেক সভাপতি তামিম হোসেন, ফুটবলার হরতাল, ছাত্রনেতা হুমায়ুন, ছাত্রনেতা টেংকু, দৈনিক মাতৃজগত পত্রিকা’র সাংবাদিক মাসুদ রানা লেমন প্রমুখ।

 

উল্লেখ্য যে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি আশ্রয়ণ প্রকল্প ঘর করে দিয়েছেন, ভূমিহীনদের জন্য জায়গা দিয়েছেন এবং আপনাদের ঘর নির্মাণের টিন ও বাঁশ দেওয়ার তিনারই অবদান। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

 

ঘর নির্মাণের টিন ও বাঁশ পেয়ে হতদরিদ্র আফসার ও প্রতিবন্ধী ফাতেমা এবং তাদের পরিবারের সদস্যরা ইউ এনও’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশসহ তার জন্য দোয়া করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581