শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

অভিভাবকরা চান, তার সন্তান আগে ভালো ছাত্র হোক। -অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাঈদ! ? Matrijagat TV

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম রবিবার, ১ মার্চ, ২০২০

সাতক্ষীরা কিন্ডার গার্টেন আয়োজিত বার্ষিক মেধা, সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২০ অনষ্ঠিত হয়েছে। মহান ভাষার মাস ও মুজিববর্ষকে সামনে রেখে ২৯ ফেব্রুয়ারি সকাল ১০টায় সাতক্ষীরা কিন্ডার গার্টেনের নিজস্ব ক্যাম্পাসে মনোমুগ্ধকর সাজসজ্জায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের পক্ষে উপস্থিত হয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাঈদ।

তিনি তার বক্তব্যে বলেনঃ যুগোপযোগী শিশু শিক্ষা দানে সাতক্ষীরা কিন্ডার গার্টেন দীর্ঘ ২৩ বছর নিরলস পরিশ্রম করে সত্যিই দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা অভিভাবকদের আগ্রহের যেন কমতি নেই। যার ফলশ্রুতিতে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনগুন অর্থাৎ ৯শতাধিক শিক্ষার্থী এ কিন্ডার গার্টেনে অধ্যায়ন করছে যা অকল্পনীয়। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ আমানউল্লাহ আল হাদী।

তিনি বলেন, সাতক্ষীরা কিন্ডার গার্টেন যেন একটি গোলাপ বাগান, প্রস্ফুটিত ফুল বিকশিত হওয়ার অপেক্ষায়। শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক একত্র হলেই গোলাপের সুবাস সারা পৃথিবীকে সিগ্ধ করবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমারেশ কুমার দাশ, শহিদুল আহমেদ, তৃপ্তি মোহন মল্লিক, শামীমা আক্তার প্রমুখ। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক রফিকুল হাসানের সভাপতিত্বে রাফিজা খাতুনের সঞ্চালনায় ম্যানেজিং কমিটির সভাপতি নাসরিন হাসানের উপস্থিতে ৪৫১টি পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581