বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

অনলাইন নিউজ ও ফেসবুকে কুৎসা রটানোর প্রতিবাদে কাহালুতে শামীম খন্দকারের সংবাদ সম্মেলন।

 রায়হান কবির রবিন, বগুড়া জেলা ব্যুরো প্রধানঃ
  • আপডেট টাইম শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

অনলাইন সংবাদ মাধ্যম নিউজ১৮ বিডি ডটকম এ ভূল তথ্যে প্রদান করে খবর প্রকাশ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ধরনের কুৎসা রটানোর প্রতিবাদে গত ৩০ ডিসেম্বর বুধবার বগুড়া জেলার কাহালু উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন কাহালু উপজেলার কালাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শামীম খন্দকার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ। শামীম খন্দকার তার পাঠ করা লিখিত বক্তব্যে বলেন, গত এক সপ্তাহ আগে কে বা কারা একটি অনলাইন নিউজ পোর্টাল “নিউজ18 বিডি ডটকম ” এর গনমাধ্যম কর্মীকে ভূল তথ্য প্রদান করে আমার নামে একটি মিথ্যে ও বানোয়াট খবর প্রকাশ করান। যার শিরোনাম ছিলো “বগুড়ায় সরকারি ঘর বরাদ্দের নামে টাকা আত্মসাৎ” এই খবরের পুরো অংশে লেখা হয়েছিল আমি মোঃ শামীম খন্দকার ও মোজাম্মেল হোসেন, সরকারি ঘর বরাদ্দের নামে গরীব দুঃখী ৫০-৮০ জন মানুষের কাছ থেকে ৫-১০ হাজার করে টাকা নিয়েছি।

সরকারি ঘর পাইয়ে দেয়ার জন্য অর্থ নেয়ার অভিযোগ এবং আমাকে ভূমি দস্যু হিসাবে আক্ষায়িত করে উক্ত অনলাইন পোর্টালে মিথ্যে ও বানোয়াট নিউজ প্রকাশ করান। যার ফলে আমার মান সম্মান ও ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে এবং আমার সচ্ছ রাজনৈতিক জীবনে বিরূপ প্রভাব ফেলেছে। উক্ত মিথ্যে বানোয়াট ও ভিত্তিহীন নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই মিথ্যে বানোয়াট নিউজের জন্য আমার যে সম্মান হানি হয়েছে তার জন্য মিথ্যে তথ্য প্রদানকারী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি গ্রহণ করছি।

আমি আমার দীর্ঘ ৪৫ বছরের জীবনে সততার সাথে ব্যবসা ও বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করে যাচ্ছি। সকলেই জানেন আমি আওয়ামী পরিবারের একজন পরিক্ষিত ক্ষুদ্র কর্মী। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে কালাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করি। বিএনপি-জামাত থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী কিছু হাইব্রিড নেতা কর্মী আমার জনপ্রিয়তায় ঈর্ষাণিত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

আমাকে জনসাধারণের কাছে হেয়প্রতিপন্ন করতে ও আমার ভাবমূর্তি ক্ষুন্ন করতে মামুন সরদার নামে একটি ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে মিথ্যে খবর ও কুৎসা রটানো হয়েছে। যে ফেসবুক আইডি থেকে আমার কুৎসা রটানো হয়েছে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি দাবি জানাচ্ছি এবং সেই আইডির বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি নিচ্ছি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্রকারী বিএনপি-জামাত থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী হাইব্রিড কতিপয় নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের জোর দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে শামীম খন্দকার আরো বলেন, বর্তমান অনুপ্রবেশকারী হাইব্রিড কতিপয় নেতাকর্মী ত্যাগীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের অপূরনিয় ক্ষতি করছে । যার ব্যবস্থা অতি দ্রুত গ্রহণ না করলে প্রাচীন এই সংগঠন বড় ধরনের হুমকির মুখে পরতে পারে। সাংবাদিক ভাইদের লেখনীর মাধ্যমে আওয়ামীলীগের যারা ক্ষতি করছে তাদের মুখোশ উন্মোচন এবং মিথ্যে বানোয়াট নিউজের বিরুদ্ধে প্রতিবাদের জন্যই আমার এই সংবাদ সম্মেলন। পরিশেষে তিনি সকলের দীর্ঘায়ু কামনা করে সংবাদ সম্মেলনের ইতি টানেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581